রসে ভরা যোনীর গন্ধ

সুমির সাথে কথা বলতে বলতে আমার ধোন ফুলে উঠছিল,সুমির গুদ ও রসে ভরে উঠছিল কিন্তু আমরা কেউ কাউকে কিছু বলতে পারছিলামনা,দুজনেই উসখুস করছিলাম। ওদিকে আমরা গল্প করতে করতে রাত প্রায় ১০টা বেজে গেলো,আমি সুমিকে বলে বাসার দিকে রওনা হতে চাইলাম,সুমি আমাকে দরজা কাছে এগিয়ে দিতে এলো,কিন্তু দরজার কাছে এসে দরজা না খুলে আমার হাত টেনে ধরলো,আমি অবাক হয়ে ওর চোখের দিকে তাকালাম, ও আমকে বলল আজকে না হয় আমার এখানে থাকো ,আমরা অনেক গল্প করব, আমি কি জবাব দিব বুঝতে পারছিলামনা,আমি ওকে হাত দিয়ে জড়িয়ে আমার বুকের কাছে টেনে এনে বললাম শুধুকি গল্প করব আর কিছু করবোনা , এই কথার উত্তরে সুমি আমার ঠোটে ওর নিজের ঠোট ছোয়ায়ে বলল জানিনা যাও। আমি ওর চুলে হাত দিয়ে ধরে ওর ঠোটের মধ্যে আমার ঠোট রাখলাম।ওর জিভ আমার মুখে নিয়ে চুষতে শুরু করলাম,হাত নামিয়ে ওর পাছার মধ্যে টিপতে লাগলাম তারপর ওর গেঞ্জিটা টেনে খুলে ফেললাম,ওর বুকের সাথে আমার বুক মিশে রইল।এবার ওকে পেছন থেকে জড়িয়ে ধরে ওর সুন্দর দুধ দুইটা টিপতে লাগলাম আর ঘাড়ে,গলায়,পিঠে কিস করতে লাগলাম,ওর সেলোয়ারের ভিতরে হাত ঢুকিয়ে ওর রসে ভেজা গুদটাতে আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম।ওর কানের মধ্যে জিভ ঢুকিয়ে নাড়তে নাড়তে আঙ্গুল দিয়ে ওর গুদ খেচতে লাগলাম ও আর সহ্য করতে পারলনা আমার আঙ্গুলের খেচাতেই ওর গুদের রস ছেড়ে দিল। আমি আঙ্গুল বের করে নিলাম,ও আমার আঙ্গুল টা টেনে ওর মুখের ভিতরে ঢুকিয়ে নিজের মাল গুলো চেটে খেয়ে নিলো।

আমার দিকে ফিরে আমার গেঞ্জি খুলে ফেলল ,আমার বুকের মধ্যে কিস করতে লাগলো,আমার প্যান্ট খুলে দিয়ে আমার দাঁড়ানো ধোন টা টিপতে লাগল,ওর জিভ দিয়ে আমার দুধের বোটা গুলো চাটতে লাগলো ,ছেলেদের বোটা চাটলে যে এত সুখ হয় আমি এই প্রথম জানলাম।ও এবার আস্তে আস্তে আমার ধোনের কাছে ওর জিভ নিয়ে গেলো আমার ধোনের মাথায় জমে থাকা রসগুলো জিভ দিয়ে চাটতে লাগল,আম্র ধোনের বিচি গুলো হাত দিয়ে নাড়তে নাড়তে ধোন চুষতে লাগলো, রুমার মতো থুতু দিয়ে (পরে জেনেছিলাম রুমা ওর কাছ থেকে শিখেছ) আমার ধোন টা মাখিয়ে ওর জিভ ধোনের সামনে রেখে খেচতে লাগলো,আমি আরামে আর বেশিক্ষন নিজের মাল ধরে রাখতে পারলাম না,ওর মুখের ভিতরে মাল ছেড় দিলাম । ও চেটে আমার ধোন থেকে মাল গুলো খেয়ে নিলো,এবার ও আমাকে টেনে ওর খাটে নিয়ে গেল।আমাকে শুইয়ে দিয়ে নিজের সেলোয়ার খুলে ফেলল,আমাকে পিছন থেকে জড়িয়ে ধরল ওর দুধগুলো আমার পিঠের সাথে লেগে রইল,আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে কানের লতি জিভ দিয়ে চাটতে চাটতে হাত দিয়ে আমার ধোন টিপতে লাগলো,ওর আদরে আমার ধোন আবার দাঁড়িয়ে গেল,সুমি আমাকে সোজা করে আমার ওপরে উঠে অর গুদটা আমার ধোনের উপরে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে গুদের ভিতরে ধোন্ টা ধুকিয়ে নিলো,উপর থেকে প্রথমে আস্তে আস্তে পরে জোরে জোরে ঠাপাতে শুরু করল,এভাবে অনেকক্ষন ঠাপানোর পর ও আমার উপর থেকে নেমে আসলো এবং কুকুর চোদা ষ্টাইলে খটের উপ্র বসল বলতে লাগলো মাসুদ আমাকে এভাবে পিছন থেকে চোদ,আমি পিছন থেকে ওর গুদ আর পাছার ছিদ্র দেখলাম আসাধারন লাগছিল দেখতে,আমি আমার ধোন ওর গুদে সেট করে ঢুকাতে চাইলাম কিন্তু পারলামনা কারন ওর গুদ ততক্ষনে শুকিয়ে গিয়েছিল,আমি ধোন সরিয়ে ওর গুদ চাটা শুরু করলাম ওর গুদ আবার ভিজতে শুরু করলো ।

এবার আমি ওর ভেজা গুদে আমার ধোন ঠুকিয়ে চোদা শুরু করলাম,ওর পাছাটা ফাক করে ধরে পাছার ছিদ্র দেখতে লাগ্লাম আর গুদে ঠাপ মেরে গেলাম,ওর গুদে আমার ধোন্ টা আসা যাওয়া করছিল আর সুন্দর থাপ থাপ আওয়াজ হচ্ছিলো,ওদিকে সুমি আরামে শীৎকার করছিল উহ আহ আহ,ওর আওয়াজ পেয়ে আমি আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম ,ও বলতে লাগলো চোদ,আরো জোরে জোরে চোদ,আমি ওর এক হাত পিছনে টেনে আরেক হাত দিয়ে ওর চুল টেনে ধরে আরো জোরে ঠাপাতে লাগলাম।এক সময় সুমির গুদ আরো পিচ্ছিল হয়ে গেল বুঝলাম ওর আউট হয়ে গেছে আমিও আরো প্রায় ৩ মিনিট জোরে জোরে ঠাপ দিয়ে আমার মাল দিয়ে ওর গুদ ভরে দিলাম।আমি ক্লান্ত হয়ে ওর পিঠের উপ্র শুয়ে পরলাম। সুমি ও অনেক দিন পর চোদা খেয়ে নিজের গুদের জালা মিটিয়ে আমার নিচে শুয়ে রইল।এভাবে কিছুক্ষন শুয়ে থেকে দেখি রাত প্রায় ১১-৩০টা বেজে গেছে। আমরা দুজন উঠে বাথরুমে যেয়ে পরিষ্কার হয়ে আসলাম,যেহেতু বাসায় বলে যাইনি তাই সুমির কাছ থেকে বিদায় চেয়ে বাসায় ফিরতে চাইলাম ও আমাকে জড়িয়ে ধরে লম্বা একটা কিস করল আর বলল এতো অল্প সময়ের জন্য আমাকে চায়না ওকে কথা দিতে হবে যতদিন রুমা না আসে আমি ওর।আমি বললাম রুমা আসলেও আমি তোমার।দরকার হলে তোমাকে আর রুমাকে এক সাথে চুদব,আর এতে রুমাও খুশি হবে। কাল রাতে আসব এবং সারারাত থাকব এই বলে বাসায় ফিরে আসলাম……………।

পরদিন রাতে আমি আবার সুমির বাসায় গেলাম,সুমি সেদিন হাতা কাটা ব্লাউজ আর একটা শাড়ি পরেছিল,শাড়ীতে সুমিকে খুব সুন্দর আর সেক্সি লাগছিল,সুমির বাসায় যেতেই ও আমার উপর ঝাপিয়ে পড়লো, চুমোতে চুমোতে আমাকে অস্থির করে দিলো,বলতে লাগল আমি ভেবেছিলাম তুমি আসবেনা ,তুমি এসেছ আমার খুব ভালো লাগছে,কালকে তুমি এত তাড়াতাড়ি চলে গেলে সারা রাত তোমার কথা ভেবে আমার গুদ ভিজেছে।আমি বুঝতে পারলাম আসলে ও অনেক দিন পর কারো চোদা খেয়েছে তো তাই ওর এই পাগলামি। যাই হোক,আমি সুমিকে নিয়ে বিছনায় শুইয়ে দিয়ে ওর শাড়ী খুলে ফেললাম শুধু ব্রা আর প্যান্টিতে সুমিকে অনেক সেক্সি লাগছিল।আমিও নিজের জামা খুলে ফেললাম,জামা খুলে সুমির উপরে শুয়ে ওকে আদর করতে লাগলাম।সুমির কানে কিস করলাম ,গালে,গলায় কিস করলাম।আগের দিন উত্তেজনায় সুমির নগ্ন দেহ ভালোভাবে দেখা হয়নাই তাই আজকে ওকে ভালোভাবে দেখছিলাম।সুমির ব্রার উপর দিয়ে ওর দুধু টপতে লাগলাম ওর ব্রা খুলে দুধ গুলো দেখলাম, দুধের খয়েরো বোটা গুলো জিভ দিয়ে চাটতে লাগলাম ,সুমি আরামে আমাকে জোরে জড়িয়ে ধরল বলতে লাগলো আমার বোটা গুলো কামড়িয়ে খাও আমি সুমির এ কথা সুনে সুমির দুধ জোড়াতে আস্তে আস্তে কামড় দিতে লাগলাম ও মজা পেয়ে আমার মাথাটা আরও জোরে ওর বুকের মধ্যে জড়িয়ে ধরল । ওর দুধ দুটো ধরে চাপতে লাগলাম আর ওর জিভটা আমার মুখে নিয়ে চুষতে লাগলাম,ওর জিভ চুষতে খুবই ভালোলাগছিলো,এভাবে কিছুক্ষন চাটার পরে আমি জিভ দিয়ে ওর গাল,কান, গলা চাটতে লাগলাম, ওর দুই বগলে ছোট ছোট চুল গুলো দেখে নাক দিয়ে বগলের গন্ধ শুকলাম।

আস্তে আস্তে নীচে নেমে ওর নাভীতে,পেটে কিস করলাম,ওর প্যান্টীটা নামিয়ে যোনীটা বের করলাম,, যোনীর দু পাশে কিস করলাম,আমার নাকে ওর রসে ভরা যোনীর গন্ধ আসছিল, আমি ওর যোনীতে আমার মুখ ডুবিয়ে দিলাম। একদম চাছা গুদ মনে হয় আজকেই পরিষ্কার করেছে,আমার জীভ ওর গুদের নীচ থেকে শুরু করে একদম উপরে চাটতে লাগলাম,সুমি বলতে লাগলো ইশ ভালো করে চাট,আমার গুদ আজ পয`ন্ত কেউ এভাবে চাটেনি।আমার খুব ভালোলাগছে প্লীজ এভাবে আরো চাটো।আমি এভাবে আরো কিছুক্ষন চেটে ওর গুদের ফুটায় জিভ ঢুকিয়ে দিলাম, এতে সুমির উত্তেজনা আর বেড়ে গেলো সে আমার মাথাটা ওর গুদে চেপে ধরলো, তারপর আর সহ্য করতে না মেরে ওর মাল ছেড়ে দিলো,আমি ওর গুদের মধ্যে মুখ রেখে ওর মাল পড়া উপভোগ করলাম,ওর মালগুলো চেটে গুদ পরিষ্কার করে দিলাম।ও এতোক্ষন তাকিয়ে আমার মাল খাওয়া দেখছিল,এবার মাথা টা টেনে আমাকে ওর বুকে টেনে নিলো। আমাকে বুকে নিয়ে আমার চুলে হাত বুলাতে লাগলো,বলতে লাগলো ভাইয়া অনেক সুখ পেয়েছি কিন্তু আজকে আমার আরো অনেক সুখ লাগবে। আমি বললাম ঠিক আছে। কিছুক্ষন পর সুমি আমার উপরে উঠে আমাকে আদর করতে লাগলো, আমার জিভ টা ওর মুখে নিয়ে চুষতে লাগল,আমার বুকে ,পেটে কিস করে আস্তে আস্তে আমার ধোনে হাত দিলো।আমার ধোনে নিজের মুখে নিয়ে চুষতে শুরু করল,ধোনের নিচে হাত দিয়ে বিচিগুলো নাড়তে লাগলো,মাঝে মাঝে মুখ দিয়ে বিচিগুলো চাটলো,আমার খুব ভালো লাগছিল।

সুমি ধোন থেকে মুখ বের করে আমার উপরে উঠে আসলো,আমার ধোন টা ধরে ওর গুদে ঢুকিয়ে দিলো,ওর দুধগুলো আমার মুখের কাছে এনে আমার উপর থেকে ঠাপ দিতে লাগলো,আমি ওর দুধ গুলো মুখে নিয়ে চুষতে লাগলাম আর হাত দিয়ে ওর পাছা ধরে ঠাপ দিতে ওকে হেল্প করতে লাগলাম,এভাবে চুদতে আমার কাছে খুব ভালো লাগছিলো,এভাবে সুমি প্রায় ১০ মিনিটের মতো ঠাপালো তারপর আমি ওকে আমার পাশে শোয়ালাম,ওর একটি পা উপরে তুলে একপাশ থেকে ওর গুদে ধোন সেট করে ঠাপ দেওয়া শুরু করলাম আর হাত দিয়ে কিছুক্ষন ওর গুদের উপরে ঘষছিলাম আর দুধ টিপছিলাম,ধাপ ধাপ শব্দ হচ্ছিলো।এভাবে কিছুক্ষন ঠাপিয়ে গেলাম।সুমিকে পিছনে ফিরিয়ে শুইয়ে ওর গুদের নিচে একটা বালিশ দিলাম এবার ওর গুদটা একদম ফাক হয়ে ছিলো আমার ধোনটা ওর গুদে সেট করে ঠাপ দেয়া শুরু করলাম আর পিছন থেকে ওর দুধ টিপতে লাগলাম,ওর পিঠে, গলায়,কানে জিভ দিয়ে চাটতে লাগলাম,

এভাবে প্রায় ১০ মিনিটের মতো চোদার পরে দুজনে একসাথে নিজেদের মাল আউট করলাম।আমি সুমির উপর থেকে নেমে সুমিকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।

Share this article :

Post a Comment

 
Support : Home | Contact | Privacy Policy
Copyright © 2013. ChotiTimes - All Rights Reserved
Template Created by chotitimes.tk Published by Max
Proudly powered by Choti Family Ltd