যুবতীর স্তন

কদিন বউ ছিল না ঘরে। রাতে আমি একা বাসায়। মেয়েটা গান বাজাচ্ছে জোরে জোরে আর বারান্দায় আসছে বারবার। আমি কেন যেন বারান্দা থেকে সরে ভেতরে চলে গেলাম। ভেতরে গিয়ে জানালার ফাক দিয়ে উকি দিলাম। দেখলাম মেয়েটা আবার এসেছে এবং নাচছে একা একা। রাত তখন প্রায় এগারোটা। আমি বাতি নিবিয়ে জানালার সাথে সেঁটে গেলাম। বাড়ন্ত যুবতীর নাচ কখনো দেখিনি। মেয়েটার স্তন না গজালেও পুরো শরীরে মাখনের মতো মাংসের ছড়াছড়ি। আমি পাছার মাংস দেখার লোভে দাড়িয়ে গেলাম। ছোট মেয়ে, কিন্তু পাছাটা যে কোন বয়স্ক রমনীর মতো হয়ে গেছে। গোল পাছা শরীর থেকে বেরিয়ে এসেছে। বড় বড় দুটো জাম্বুরা আমার চোখের সামনে দুলছে। পাতলা সুতীর জামা আর সালোয়ার ভেদ করে পাছাটা স্পষ্ট। পাছার মাঝখানে ভাজটা কি চমৎকার। ওখানে ধোন ঠেকিয়ে কিছুক্ষন দাড়িয়ে থাকলেও মাল বের হয়ে যাবে। এই প্রথম ১৩ বছরের বাচ্চা মেয়েটিকে নিয়ে কুচিন্তা এলো মনে। মেয়েটা দুলে দুলে নাচছে, পাছা দোলাচ্ছে মারাত্মকভাবে। পাছাটা যেন আমার ধোনের সাথে বাড়ি খাচ্ছে, আমার লুঙ্গিটা তাবু হয়ে গেল তখুনি। টেনে নামিয়ে দিলাম লুঙ্গিটা। আমিও নেংটো হয়ে জানালা দিয়ে মেয়েটির সাথে নাচতে লাগলাম। আমার ধোনটা হাতের মধ্যে টগবগ করে ফুসছে। মাত্র কয়েকফুট দুরে ওর বারান্দা। এরপর থেকে লুকিয়েই দেখতাম মেয়েটাকে, তার পাছাকে। তখনো আমার উৎসুক চোখে কোন স্তনবৃন্ত পড়েনি। যেটুকু উচু হয়ে স্তনের অবস্থান জানান দিচ্ছে ওটা পুরুষের স্তনের মতোই। তবু ওই চোখা জায়গাটায় একটা কামার্ত চুমু দিতে চায় আমার ঠোট।মাঝে এক বছর আর দেখা যায়নি মেয়েটাকে। কোথায় গায়েব হঠাৎ। একদিন ওদের ঘরের পর্দা ওঠানো ছিল। আমার ঘর থেকে দেখতে পেলাম মেয়েটা ডাইনিং রুম থেকে হেটে আসছে। আমি বাতি নিবিয়ে অপেক্ষা করতে লাগলাম। কাছাকাছি আসতেই আমি চোখ কপালে তুলে দেখলাম, মেয়েটা বালিকা থেকে রাতারাতি যুবতী হয়ে গেছে। বুকের যেখানে গত বছরও কোন কুড়ি দেখিনি, আজ সেখানে শোভা পাচ্ছে টসটসে রসালো দুটি আমি। মেয়েটার স্তন গজিয়ে বৃদ্ধি পেয়ে একটা আমের মতো সাইজ হয়ে গেছে এক বছরে! কল্পনাও করতে পারছি না। এত তাড়তাড়ি দুধ কি করে বড় হয়ে যায়। মেয়েটাকে এখন কেবল মাল বলতেই ইচ্ছে হলো। শরীর থেকে উধাও বালিকাত্ব। শরীরে পূর্ন যৌবন আসলেও পোষাকে যৌবন আসেনি। মেয়েটা ব্রা পরেনি, শেমিজও না। পাতলা গেনজীর মতো একটা জামা পড়েছে যেটা তার স্তন দুটোকে একেবারে নগ্নস্তনের মতোই ষ্পষ্ট দেখাচ্ছে। আমি দুটি ঈষৎ ঝুলন্ত আম দেখতে পাচ্ছি একেকটি স্তনের মধ্যে অন্তত তিনপোয়া মাংস হবে। দুটো মিলে দেড় কেজির স্তনজোড়া। বোটাগুলো ফুরে বেরিয়ে আসছে। আমি দেখামাত্র চোষা শুরু করলাম জামার উপর দিয়েই। ঝাপিয়ে পড়ে বিছানায় ঠেলে ধরলাম, আমার জিহবা নামিয়ে স্তনের চুড়া স্পর্শ করলাম। তারপর খালি চোষন।বাস্তবে কাজটা সহজ নয়। কারন মাঝখানে দুটো দেয়াল। এবার সুযোগের অপেক্ষায় কখন মেয়েটা বাথরুমে ঢোকে। বাথরুমের জানালাটা আমার দিকে খোলা হলে আমি পুরো শরীর দেখার সুযোগ পাবো। বেশীরভাগ বন্ধই থাকে। একদিন বাইরে থেকে রাতে ফিরে বাতি জালানোর আগে জানালা দিয়ে উকি দিলাম ওই ফ্ল্যাটের বাথরুমে। সর্বনাশ, জানালাতো খোলা। মেয়েটা ভেতরে। কি করছে। আমি বাতি না জ্বালিয়ে রুমের দরজা বন্ধ করে টানটান দাড়িয়ে গেলাম। মেয়েটা ঝলমলে পোষাক পরে বাথরুমে মুখ ধুচ্ছে। না, গোসল করবে বোধহয়। আমি টাইট হয়ে গেলাম। এই সুযোগ জীবনে আর আসে কিনা সন্দেহ। মেয়েটা ঝলমলে পোষাকটা টেনে মাথার উপর তুললো বের করার জন্য। এবার আমি দেখতে পেলাম মেয়েটা কালো রঙ্গের লেসের ব্রা। উহহহহহ। কী সুন্দর ফর্সা দুদু মেয়েটার। বিশাল দুটো আমকে কালো লেসে বেধে রাখা হয়েছে। অবাধ্য হয়ে উঠতে চায় স্তনদুটো। ফ্রকটা খুলে মেয়েটা আয়নায় নিজেকে দেখলো। সে নিজেও বোধহয় মুগ্ধ স্তন দেখে। নতুন ব্রা পরা শিখেছে মেয়েটা। তাই এই অবস্থায় থাকতে পছন্দ তার। সে ব্রা না খুলে নিজের সালোয়ার খুললো। প্যান্টি আছে কিনা বোঝা গেল না। অত নীচে দেখা যাচ্ছে না। কচি সোনা দেখা হলো না, কিন্তু মেয়েটা কমোডে উঠলো উপরে তোয়ালে দিয়ে কি যেন করার জন্য। বালহীন ফর্সা যৌনাঙ্গ দেখা গেল। এই প্রথম অমন সুন্দর কচি সোনা দেখলাম। দুই সেকেন্ড মাত্র। তাতেই দেখা হয়ে গেল। বসেছে মেয়েটা কমেডে। বাথরুম সারে বোধহয়। না পেশাব করলো। ব্রা খোলেনি মেয়েটা। ব্যাপার কি। খালি ব্রা পরে কি করছে। আয়নায় দেখছে আবারো। হাত দুটো ব্রার উপর রেখে আলতো করে টিপছে। বুঝলাম এই মেয়ের যৌবন এখনো কেউ ধরেনি। ব্রা পরেছে তাই উপভোগ করছে। আমি ধোন খেচতে শুরু করলাম।
এবার পিঠে হাত দিল সে। অনভ্যস্ত হাতে ব্রার হুক খুলে ব্রাটা হাতে নিল। ঝুলিয়ে দিল স্টীলের পাইপে। আমি নিঃশ্বাস বন্ধ করে দেখছি অপূর্ব সুন্দর ফর্সা বাদামী আম দুটো। একটু ঝুলেছে সাইজের কারনে। এত বেশী মাংস ধরে রাখতে পারছে না। স্তনের চামড়া টানটান মাখন মাখন। বোটাটা বাদামী রকম। বাদাম যেন। শাওয়ার ছাড়লো সে। ভিজতে লাগলো তার স্তনদুটো নিয়ে। সাবানে হাত দিয়ে স্তনে সাবান মাখতে লাগলো। উহহহহহ সাবান মাখানোর দৃশ্যটা মারাত্মক। আমি যে কোন মেয়ের স্নানের দৃশ্য পছন্দ করি সাবান মাখানোকে। ওটা দেখলেই আমার ধোনের মাথা খারাপ হয়ে যায়। আমার এক বিদেশী বান্ধবীকে বলছিলাম ওর গোসলের ভিডিও করে পাঠাতে। সাবান মাখানোর দৃশ্য সহ। বোকা মেয়েটা আমাকে পাঠিয়ে দিল। এখনো আছে সেই ভিডিও আমার। আজকে যুবতীর স্তনে সাবান মাখানোর দৃশ্যটা তার চেয়েও সুন্দর। কোন যুবতীর এত বড় স্তন হতে পারে অবিশ্বাস্য। এটা আমার স্ত্রীর দ্বিগুন সাইজ। আমি কল্পনায় চুষতে লাগলাম জানালার পাশে দাড়িয়ে। আর খিচতে লাগলাম। খিচতে খিচতে চিরিক চিরিক করে মার বেরিয়ে ছিটকে লাগলো জানালার গ্লাসে। তখন মেয়েটা শাওয়ার বন্ধ করে টাওয়েল দিয়ে শরীর মুছছে। আমার কামটি ফুরোলো, মেয়েটার গোসলও ফুরালো।

Share this article :

Post a Comment

 
Support : Home | Contact | Privacy Policy
Copyright © 2013. ChotiTimes - All Rights Reserved
Template Created by chotitimes.tk Published by Max
Proudly powered by Choti Family Ltd