মিমি আপু আর আমি



কেমন আছেন সবাই। প্রথমে আমার পরিচয় দেই, আমার নাম সুমন, বর্তমানে একটা মাল্টিন্যাশনাল কোম্পানীতে কাজ করি। অফিসে ছোট একটা খুপরীতে আমাকে বসতে হয়, এর একটা সুবিধা হলো, সবালীল ভাবে আমি ইন্টারনেট ব্রাউজিং করতে পারি। ইউটিউবে নতুন কি এক্স রেটেড ভিডিও এসেছে, না চেক করে আমি দিনের কাজ শুরু করি না। খুব ছোটো বেলা থেকেই আমার মহিলা প্রীতি আছে। আজকে যেই ঘটনা বলবো তা আমার ছোট কালের, তখন আমরা ঘোরাশাল সরকারী ফ্ল্যাটে থাকতা, আমি মাত্র এস,এস,সি পাশ করেছি। পাশের বাসায় থাকতো আমার বড় বোনের বান্ধুবী মিমি আপা, সর্ট…..তবে দেখতে খুব সুন্দর। তার টাইট বুক দুটা ছিলো আমার স্বপ্ল। তিনি প্রায়ই আমাদের বাসায় আসতেন, চান্স পেলেই আমি তার বুকে হাতের কনুইএর ঘষা লাগাতে ছাড়তাম না, ভাবটা এমন যে লেগে গেছে……তিনিও কখনো মাইন্ড করছেন বলেও মনে হয় না, বরং একটা সময় মনে হতো তিনি আমার হাতের ঘষাই খেতে চাইছেন। একদিন আমি পাড়ার ক্লাব থেকে একটা ভিসিডি নিয়ে এসেছি, মিমি আপার সাথে শিরি বারান্দায় দেখ…।- কিরে কি ছবি-ইংরেজী ছবি আপু, হীন্দ হলে তোমাকে দেখতে দিতাম।- কেনো আমি ইংরেজী সিনেমা দেখতে পারি না।- আপু, এটা খুব ফাইটিং ছবি, তোমার দেখতে ভালো লাগবে না।(এই বলে আমি সিডিটা কিছুটা লুকাতে চাইলাম)মিমি আপু তখন আমার কাছে এসে আমার হাত থেকে সিডিটা জোর করে নিতে গেলো, আমি কিছুতেই ছাড়বোনা, কিন্তু তিনি নেবেনই। আমাদের রীতি মতো ধস্তা ধস্তি হতে লাগলো। মিমি আপার দুধ দুটো আমার নাকে, কি সুন্দর গন্ধ……..আমি পরাজিত হলাম, তিনি আমার হাত থেকে সিডিটা কেরে নিয়ে দেখলেন থ্রি এক্স ফ্লীম। বললেন:- এবার তোর নামে বাসায় বিচার।আমার মাথায় আকাশ ভেংগে পরলো……বাসায় শুনলে আমার খবর আছে। আমি বললা, আপু তোমার পায়ে পরি, আমাকে মাপ করে দাও…..কোনো দিনও হবে না। আপু তখন বললেন, ঠিক আছে, মাপ করতে পারি, একটা শর্তে, আমাকে সিডিটা দেখতে দিতে হবে, কিন্তু কাউকে বলতে পারবি না। আমি সাথে সাথে রাজি হয়ে গেলাম। আমি বললাম, কোথায় দেখবেন, চলেন আমরা এক সাথেই দেখি, বাসা খালি আছে, বাবা-মা নোয়াখালী গ্রামের বাড়ীতে গেছে, বড় আপুও গেছে ডেটিং মারতে, বলে গেছে আসতে রাত হবে।মিমি আপু একটু ভেবে রাজি হয়ে গেলেন। আমাকে বললেন, যে তুই বাসায় যা, আমি বাসা থেকে বলে আসি।পাঁচ মিনিটের মধ্যে তিনি এসে গেলেন। আমি তখন টিভি, ভিসিডি ছেরে রিমোট হাতে নিয়ে রেডি। আপু আমার সামনে কোমড়ে হাত দিয়ে দাড়ালেন। টিভির আলো তার জামার ভেতর দিয়ে আসায়, তার বুক দুইটা আমি স্পস্ট দেখতে পারছি, উত্তেজনায় আমার পিঠ ব্যথা করে উঠলো, অনেক কস্টে নিজেকে সামলালাম। রিমোট চেপে ছবি ছাড়লাম, সেই যথারীতি ব্লু ফ্লীমে যা দেখা যায়, তাই দেখছি। ওদিকে আমার মন নেই, আমি তাকিয়ে আছি মিমি আপার বুকের দিকে…..কি খারা খারা হয়ে আছে নিপল দুটো, আর তিনি হা করে গিলছেন…….আমি বললাম, আপু আসো, খাটের উপরে আরাম করে বসো। তিনি যেনো সেই অপেক্ষাই করছিলেন। স্যান্ডেল খুলে আমার পাসে এসে বসলেন। আমার তখন ধন ৯০ ডিগ্রী খারা হয়ে গেছে। কোনো মতে একটা বালিস চেপে বসে আছি, আপু দেখলে খুব লজ্জা হবে। হটাৎ করে তিনি আমার দিকে চেয়ে বললেন, “কিরে দেখছিস না যে, ভালো লাগছেনা? ” এই বলে আমার কোল থেকে বালিসটা দিলো টান। ওমনি তার চোখ বড় বড় হয়ে গেলো। সে চিৎকার করে বললো, কিরে? তোরটা দেখি ঐ নায়কটার চাইতেও বড়। আমি সাহস পেয়ে গেলাম, বললাম “তোমার দুধ দুটাও তো অনেক বড় বড়।” মিমি আপু বললো, সেটাতো আমি জানিই, আর এটাও জানি যে আমাদের সুমন বাবু, প্রতি দিন ইচ্ছে করে আমর বুকে ঘষা দিয়ে যায়। আমি অবাক হয়ে বলি – “তুমি বুঝতে পারতে?”-কেনো বুঝবোনা ছোড়া…….এটা যে আমার খুব ভআলো লাগে, এই ঘষাটা খাবার জন্যইতো তোদের বাসায় রোজ তিনবার করে আসি।- তাহলে আগে বলো নি কেনো?- আগেকি জানতাম, আমাদের সুমন বাবুর এতো বড় মেসিন আছে!?আমি তখন সময় নস্ট নাকরে আপুকে জড়িয়ে ধরলাম……”আপু তোমাকে আমি ভালোবাসি” এই বলে তার জামাটা একটান দিয়ে খুলে ফেললাম। তারপরে তার পায় জামা……মিমি আপু সম্পর্ন ল্যংটা , বিশ্বাস ই হচ্ছে না। আপুর ভোদা ভিজে একাকার হয়ে আছে। আমি তারাতারি লুংগী উঠিয়ে তাকে শুইয়ে দিলাম………..আহ কি যে মজা………
Share this article :

Post a Comment

 
Support : Home | Contact | Privacy Policy
Copyright © 2013. ChotiTimes - All Rights Reserved
Template Created by chotitimes.tk Published by Max
Proudly powered by Choti Family Ltd