ফুলশয্যা – ‘চটিন্দ্রনাথ ঠাকুরের গল্প

sex, tamil aunty, telegu, voda, bara, chodachudi, banglachoti, choti, sex story,pornstar, indian sex, bangladeshi sex, hot boobs, hot navel,bangladeshi girl sucking pics, bangladeshi sex pics
জ শীলা আর রিমনের প্রথম ফুলশয্যা। রিমন আর শীলার দশ বছরের প্রেম আজ বিবাহে রূপান্তরিত হল। রিমন ঘরের ভিতরে সোফায় বসে আছে।
সামনে ফুলে ফুলে সাজানো খাট। শীলা পাশের বাথরুমে চেঞ্জ করছে। আওয়াজ পাওয়া যাচ্ছে কলের। একটু পরে শীলা এসে বাথরুমের দরজার সামনে এসে দাঁড়ায়। পরণে একটা ম্যাক্সি। উঁচু করে তুলে চুল বেঁধেছে। পাতলা ম্যাক্সি ভেদ করে মাইয়ের বোঁটা দুটো স্পষ্ট দেখা যাচ্ছে। সম্ভবত এই সবেমাত্র স্নান সেরে উঠেছে। শীলা এসে রিমনের পাশে বসে পড়ে রিমনের উরূতে উরু ঠেকিয়ে দেয়। রিমনের বেশ ভালো লাগে। শীলা ছোট্ট করে একটা চুমু খায় রিমনের ঠোঁটে।
বলে, “প্রথম দিনেই পুরুষ মানুষ এত ঠান্ডা হলে আমার ভাল লাগে না।” ও একটা হাত তুলে দেয় রিমনের কাঁধে। শীলার একটা মাই এসে ঠেকে রিমনের বুকের একধারে।
রিমন বলে, “আলোটা নিভিয়ে দাও।”
“আচ্ছা! আলো নেভালে দেখবে কী? আলোটা থাক” শীলা খিলখিল করে হেসে উঠে বলে। তারপর তার ম্যাক্সিটা খুলে ফেলে। তন্ময় হয়ে দেখে রিমন। চোখের পাতা পড়ে না। আজ তাকে কী অপরূপই না লাগছে!
শুধুমাত্র একটা প্যান্টি পরে আছে শীলা। চোখ দুটো বুজিয়ে নিয়েছে সে। রিমন উঠে দাঁড়িয়ে দুহাত দিয়ে জড়িয়ে বুকে টেনে নেয় শীলাকে। শীলার ঠোঁটে ঠোঁট চেপে ধরে। বাঁহাত দিয়ে পাছাটা টেনে নেয় নিজের দিকে। শীলাও রিমনকে জড়িয়ে ধরে। ঘন ঘন নিঃশ্বাস পড়ে শীলার। ওরা দুজনে ডিভানের কাছে আসে।
শীলা রমনকে ছেড়ে দিয়ে বসে পড়ে ডিভানের উপর। তারপর লুঙ্গীর গিট খুলতে থাকে রিমনের। লুঙ্গী, জাঙ্গিয়া, পাঞ্জাবি, গেঞ্জী এক এক করে খুলে দেয়। রিমনের বাড়াটা শক্ত হয়ে লাফাতে থাকে। শীলা যত্ন করে বাড়াটায় হাত দেয়। একটু আদর করে নিজের মুখের মধ্যে নিয়ে বাড়াটা চুষতে থাকে। রিমন ভাল লাগার যন্ত্রনায় অস্থির হয়ে ওঠে। আর থাকতে না পেরে বাড়ার মধু শীলার মুখে ঢেলে দেয়। শীলা রিমনের সমস্ত মধুটাই খেয়ে নেয়। তারপর বিছানায় ফুলের মধ্যে চিত হয়ে শুয়ে পড়ে হাত পা ছড়িয়ে দেয়। রিমন বিছানায় বসে একটা হাত শীলার মাইয়ের উপর রেখে আস্তে চাপ দিতেই শীলা হাত দিয়ে টেনে রিমনকে বুকের উপর টেনে নেয়। পাগলের মত চুমু খেতে থাকে শীলা রিমনকে। বাম হাত দিয়ে রিমনের শক্ত বাড়াটাকে ধরে উপর-নীচে ওঠাতে নামাতে থাকে। বাঁ হাত দিয়ে রিমন শীলার প্যান্টি খুলে দেয়। হাল্কা কচি কালো চুলে ভরা কী সুন্দর ওর গুদখানা!
ওখানে হাত দিতেই শীলা বলে, “আমার ওখানে হাত দিওনা প্লীজ।”
রিমন একটু হাসে। মুখে একটা আঙ্গুল দিয়ে শীলাকে চুপ করতে বলে। আর কোনো আপত্তি করে না শীলা। রিমন তার হাত দিয়ে ওর গুদটা চেপে ধরে। তারপর একটা আঙ্গুল গুদের চেরায় ঘষতে থাকে।
“ও রকম কোরো না সোনা… প্লীইইইজ…” বলতে বলতে শীলা তার মাইয়ের উপর হাতটা টেনে নিয়ে চেপে ধরে। রিমন পলার পা দুটো ফাঁক করে দুই আঙ্গুল দিয়ে ওর গুদখানা একটু ফাঁক করে নিজের বাড়াটাকে শীলার গুদে ফিট করে একটা মাঝারী মাপের ঠাপ মারে।
“আঃ আঃ লাগছে, লাগছে!”
আবার একটা ঠাপ মারে রিমন।
“না না অত জোরে ঢুকিও না, প্লিস আস্তে আস্তে ঢোকাও।”
রিমন এবার আস্তে আস্তে ঢোকাতে থাকে। শীলা হাত দিয়ে দেখে রিমনের বাড়া সবেমাত্র আধখানা ঢুকেছে। তার মধ্যি বেশ জ্বালা জ্বালা করছে গুদের ভিতরে। এযে গাধার বাড়ার চেয়েও বড় রিমনের বাড়া। এখন কী করবে শীলা? আবার একটা মাঝারী মাপের ঠাপ মারে রিমন।
“উঃ আঃ মাগো, আর ঢুকিও না রিমন, আর কষ্ট সহ্য করতে পারছি না।”
কিন্তু তখন কি কথা শোনে রিমন? জীবনের প্রথম এমন ডবকা মাগী, তার উপর পাঁচ বছরের প্রেমিকা, সবার উপরে তার বিয়ে করা বউ – সেকী ছেড়ে দেবে? রিমন কোন কথা বলে না। দুহাত দিয়ে জোর করে চেপে ধরে এক মোক্ষম ঠাপ মারে।
“মাগো…” বলে চেঁচিয়ে ওঠে শীলা।
রিমন তার পুরো বাড়াটা পড় পড় করে ঢুকিয়ে দেয়। তারপর কোমর দুলিয়ে রামচোদা চুদতে থাকে। পক পক পচ পচ আওয়াজ হয়। রিমনের মনে হয় শীলা তার গুদ দিয়ে রিমনের বাড়াটা কামড়াচ্ছে। খানিক বাদে শীলা গোঁ গোঁ করতে করতে জল খসায়। রিমনকে বলে, “তাড়াতাড়ি মাল ছাড়বে না কিন্তু। আমাকে আজ অনেকক্ষণ আনন্দ দিতে হবে। ভাল করে ঠাপাও আমাকে।”
প্রায় একঘন্টা হয়ে গেছে। রিমন ঠাপিয়েই চলেছে। শীলাও ঠাপাতে থাকে। ঠাপ দিতে দিতে আবার জল খসালো।
“বাবা! কী চোদা না চুদছো আমাকে?! দুবার জল খসলো আমার!”
রিমন আর নিজেকে ধরে রাখতে পারেনা। “শীলা ধরো” বলে বাড়াটা গুদের মধ্যে ঠেসে ধরে হড় হড় করে গরম সিমেন ঢেলে দেয় নিজের কচি ডবকা বউ এর গুদের ভিতর।
অনেকক্ষণ পরে দেখা যায় শীলার রিমনের ধোনের মাথায় হাত রেখে শান্তিতে ঘুমাচ্ছে আর রিমন শীলার মাই চুষছে ঘুমের ঘোরে।

sex, tamil aunty, telegu, voda, bara, chodachudi, banglachoti, choti, sex story,pornstar, indian sex, bangladeshi sex, hot boobs, hot navel,bangladeshi girl sucking pics, bangladeshi sex pics
Share this article :

Post a Comment

 
Support : Home | Contact | Privacy Policy
Copyright © 2013. ChotiTimes - All Rights Reserved
Template Created by chotitimes.tk Published by Max
Proudly powered by Choti Family Ltd