সবচেয়ে সেক্সি এশিয়ান পুরুষ আলি জাফর

গায়ক ‍ও অভিনেতা আলি জাফর প্রথমবারের মতো ইস্টার্ন আই ম্যাগাজিনের এক জরিপের ভিত্তিতে বিশ্বের সবচেয়ে সেক্সি ৫০ এশিয়ানের তালিকার শীর্ষে নিজের জায়গা করে নিয়েছেন। গত দুবারের বিজয়ী হৃত্বিক রোশনকে হারিয়ে তিনি এ স্থান দখল করলেন।


প্রধানত ভারতীয় তারকাদের আধিপত্য দেখা যায় এ তালিকায়। ৩৩ বছর বয়সি পাকিস্তানি বংশোদ্ভূত এ গায়ক এক প্রতিক্রিয়ায় বলেন, আমি খুবই আনন্দবোধ করছি আর কখনোই এ খেতাব আশা করিনি। কীভাবে যে এ তালিকার ওপরে উঠলাম, তা আমার বোধগম্য হচ্ছে না। তবে আমি যারা আমাকে ভোট দিয়েছেন, তাদের আমি হৃদয়ের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই।


এ ছাড়াও এ তালিকার তৃতীয় স্থান দখল করেছেন ভারতীয় অভিনেতা বরুণ সবতি। চতুর্থ স্থানে আছেন শহীদ কাপুর, পঞ্চম স্থানে সালমান খান, ষষ্ঠ স্থান পেয়েছেন রণবির কাপুর।


ইস্টার্ন আই-এর শোবিজ এডিটর ও এ প্রতিযোগিতার বিচারকমণ্ডলির চেয়ারম্যান আসজাদ নাজির জানিয়েছেন, ম্যাগাজিনটির বার্ষিক এ প্রতিযোগিতায় বিভিন্ন মহাদেশ থেকে আসা ভোটারদের মতামত বিশ্লেষণ করতে হয়েছে।


Share this article :

Post a Comment

 
Support : Home | Contact | Privacy Policy
Copyright © 2013. ChotiTimes - All Rights Reserved
Template Created by chotitimes.tk Published by Max
Proudly powered by Choti Family Ltd